• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

লক্ষ্মীপুরে মাদক মামলায় নারীর যাবজ্জীবন 

প্রকাশ:  ২০ অক্টোবর ২০২২, ১৯:৫৬
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে ৫ হাজার ৮৫০ পিস ইয়াবা নিয়ে গ্রেপ্তার ইয়াসমিন আক্তার কলির (৩৬) যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। একইসঙ্গে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ১ বছরের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) বেলা সোয়া ১১ টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারল মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন।

এদিকে রায় শুনেই আদালতের বারান্দায় হাউ মাউ করে কাঁদতে থাকেন আসামির ভাই। তবে চেষ্টা করেও তার নাম জানা যায়নি।

লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মাদক মামলায় এটিই প্রথম ইয়াবার বড় চালানের রায়। এর আগে জেলায় এতো বেশি ইয়াবা নিয়ে কোন মামলার রায় নেই। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত কলি চট্টগ্রাম জেলার হাটহাজারি উপজেলা ফতেহাবাদ ইউনিয়নের ছড়ারকুল গ্রামের অলি উল্যার স্ত্রী।

এজাহার সূত্র জানায়, চলতি বছর গত ৮ জানুয়ারি রামগঞ্জ উপজেলার হাজিগঞ্জ-রামগঞ্জ সড়কের পালের বাড়ির ব্রিজ এলাকা থেকে কলিকে র‍্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের টহল টিম কলিকে আটক করে। এসময় তার কাছ থেকে ৫ হাজার ৮৫০ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। একইদিন র‍্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের নায়েব সুবেদার (ডিএডি) মো. আফজাল হোসেন রামগঞ্জ থানায় কলির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে এজাহার দাখিল করেন।

গত ১১ ফেব্রুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারেফ হোসেন আদালতে কলির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় দেয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

লক্ষ্মীপুর,যাবজ্জীবন,নারী,মামলা,মাদক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close